মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ মুক্তিযোদ্ধা আবুল কাশেমের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সমপন্ন। মঙ্গলবার সকাল ১০ টায় তার পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের সময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান ও বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম।

সোমবার বিকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের নাগেশ্বরবাড়ী গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কাশেম মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

পারিবারিক সুত্রে জানাগেছে,মুক্তিযোদ্ধা আবুল কাশেম দীর্ঘদিন যাবৎ লিভার জন্ডিস জনিত রোগে ভুগছিলেন।সোমবার বিকাল সাড়ে ৪ টায় তাঁর নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে যান।

মুক্তিযোদ্ধা আবুল কাশেম উপজেলার নাগেশ্বর বাড়ী গ্রামের মৃত শমসের আলীর ছেলে।

বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের মৃত্যুতে মুক্তিযোদ্ধা আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী,সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীর কুমার রায়, মোস্তাক আলম টুলু, মুক্তিযোদ্ধা বালিয়াডাঙ্গী উপজেলা কমান্ডার আব্দুস সোবহান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য