আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মঙ্গলবার গাইবান্ধায় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্ণাঢ্য র‌্যালীটি স্বাধীনতা প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। গাইবান্ধা জেলা প্রশাসন ও জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর এই অনুষ্ঠানের আয়োজন করে। দিবসটির প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়া হল, তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ’।

এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এবিএম সাদিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, পুলিশ সুপার মো. আব্দুল মান্নান মিয়া, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের ভারপ্রাপ্ত সহকারি পরিচালক মো. আব্দুল মজিদ প্রমুখ।

পলাশবাড়ীঃ মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে এক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ‘শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়া হল-তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মঙ্গলবার একটি র‌্যালীটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় র‌্যালীতে উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা কৃষিবিদ আবু সাঈদ ও মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসী ছাড়াও উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য