বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে সামনে রেখে ২৫ জুন সোমবার বিরল থানায় মাদক বিরোধী অভিযানে ০৩ জন পেশাদার কূখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিরল থানার অফিসার ইনচার্জ এ.টি.এম গোলাম রসুল এর নেতৃত্বে বিরল থানায় কর্মরত অফিসার ও সংগীয় ফোর্স সহ বিরল থানাধীন পলাশবাড়ী ও রাণীপুকুর ইউনিয়নের মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী একাধিক অভিযান পরিচালনা করে -দক্ষিণ জগতপুর মোলানিয়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে অহিদুল ইসলাম ও -দক্ষিণবাড়ী গ্রামের মৃত আকবর আলীর ছেলে মিজানুর রহমানকে গ্রেফতার করে।

তাদের কাছ থেকে ৬৬টি বোতল আমদানী নিষিদ্ধ ভাতরীয় ফেন্সিডিল এবং বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করে। বিরল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০২টি নিয়মিত মামলা রজু করা হয়েছে।

এ.টি.এম গোলাম রসুল (ওসি) জানান, উপরোক্ত পেশাদার কূখ্যাত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন হইতে বিরল থানাধীন সীমান্ত এলাকা দিয়ে গরু পাচার, মাদকদ্রব্য ও ফেন্সিডিল পাচার, গোপনে, লোকচক্ষুর অন্তরালে মাদক সাপ্লাই, মাদক ব্যবসা সহ মাদব সেবন করিতেছিল। বিরল থানা পুলিশের দীর্ঘদিনের প্রচেষ্টায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য