জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: শাহিন হোসেন ফ্যাক্টরীর সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গত ২৪ জুন রবিবার বিকালে সৈয়দপুর বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের বিশেষ অভিযান চলাকালে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

পিডিবি সূত্রে জানা যায়, সৈয়দপুর শহরের ওয়াপদা মোড় এলাকায় সৈয়দপুর-রংপুর মহাসড়ক সংলগ্ন পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহিন হোসেনের লোহ্যজাত যন্ত্রাংশ তৈরীর কারখানায় ব্যবহৃত বিদ্যুৎ সংযোগের কয়েক মাসের প্রায় ৫৮ হাজার টাকা বিল বকেয়া রয়েছে।

দীর্ঘদিন থেকে এ বকেয়া বিল পরিষদের জন্য বার বার বলা সত্বেও পরিশোধ না করায় বিদ্যুৎ বিভাগ বাধ্য হয়ে সংযোগ বিচ্ছিন্ন করার উদ্যোগ নেয় এবং এ ব্যাপারে নোটিশও প্রদান করে। কিন্তু তারপরও তিনি বিল পরিশোধে উদ্যোগী না হওয়ায় পরিশেষে গতকাল বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সৈয়দপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আলী জিন্নাহ মুঠোফোনে জানান, পৌর কাউন্সিলর শাহিন হোসেনের ৫৮ হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় তার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে।

এ ব্যাপারে পৌর কাউন্সিলর শাহিন হোসেনের ০১৭২২০৮০১৪৫ নম্বরে মুঠোফোনে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য