‘আশিক বানায়া আপনে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা। তার পর সবার মনে জায়গা করে নিয়েছিলেন তনুশ্রী দত্ত। তবে এখন সময় অনেক বদলেছে। বি-টাউনে এখন আর পা-ও দেন না তিনি। তবে নতুন ছবি দেখলে চেনাই যায় না ‘আশিক বানায়া আপনে’ ছবির সেই অভিনেত্রী তনুশ্রীকে।

২০১০ সালের পরে আর কোনও সিনেমাতেই অভিনয় করেননি তিনি। ২০১৩ সালে একটি অনুষ্ঠানে প্রথম দেখা যায় তনুশ্রীকে। হট ইমেজ থেকে বেরিয়ে সম্পূর্ণ অন্য রূপে। বিকিনি পরে এক সময়ে ঝড় তোলা এই অভিনেত্রী এখন শাড়িতে নজর কেড়েছেন। এখন তনুশ্রীর বয়স ৩৪ বছর। তনুশ্রীর এই নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাঙালি পরিবারে জন্ম, বড় হওয়া। যদিও বাড়ি ছিল বাংলার বাইরে। ঝাড়খণ্ডের জামশেদপুরে ছেলেবেলা কেটেছিল তার। তিনি বলিউডের আলোচিত মুখ তনুশ্রী। স্কুলের পাঠ চুকিয়ে তার কলেজের পড়াশোনা শুরু হয় পুণেতে। কিন্তু মাঝপথেই কলেজ ছেড়ে ঢুকে পড়েন মডেলিং দুনিয়ায়।

২০০৩-এ ফেমিনা মিস ইন্ডিয়া খেতাব জেতেন তনুশ্রী। ২০০৪-এ মিস ইউনিভার্স প্রতিযোগিতাতেও অংশগ্রহণ করেছিলেন তিনি। প্রথম ১০ জনের মধ্যেও ছিলেন। এরপর ২০০৫-এ ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে ‘আশিক বনায়া আপনে’ দিয়ে বলিউডে যাত্রা শুরু। সুপার হিট হয়েছিল সেই ছবি।

শুধু মডেলিং বা অভিনয়ই নয়, নাচ-গান দু’টিতেই পারদর্শী তনুশ্রী। ‘আশিক বনায়া আপনে’র পরও বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। কিন্তু বলিউডে নিজের জায়গা ধরে রাখতে পারেননি। এরপর অনেকটাই হারিয়ে যান। মিডিয়ার সামনেও তেমন একটা আসেননি।

মিনিস্কার্ট পরা তনুশ্রী এখন সব সময়ই শাড়ি পরেন। সম্প্রতি পরিবারের সঙ্গে শাড়ি পরা বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, এরকম সাধাসিধে জীবন নিয়ে অনেক ভালো আছি। কোনো ঝামেলা নেই। বেশ শান্তিতে আছি পরিবার নিয়ে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য