দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ নূরুল ইসলাম বলেছেন স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম। বে-সরকারী পর্যায়ে কয়েকজন সমাজসেবকদের উদ্যোগে অরবিন্দ শিশু হাসপাতাল গড়ে উঠা একটি প্রশংসনীয় উদ্যোগ। মা-শিশু চিকিৎসায় স্বাস্থ্য সেবা প্রদানে অরবিন্দ শিশু হাসপাতাল উত্তর জনপদে যথেষ্ট অবদান রেখে চলছে।

দিনাজপুর শহরের ঐতিহ্যবাহী একমাত্র শিশু হাসপাতাল অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও নির্বাহী কমিটির সদস্যদের সাথে মত বিনিময়কালে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অরবিন্দ শিশু হাসপাতালের সভাপতি আব্দুস সামাদ এর সভাপতিত্বে হাসপাতালের চলমান অগ্রগতি, সেবার মান উল্লেখ করে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শামীম কবীর।

হাসপাতালের আগামী পরিকল্পনা ও পূর্ণাঙ্গ একটি মা ও শিশুর চিকিৎসা প্রদানের লক্ষ্যে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ আলহাজ্ব জহির শাহ। এসময় নির্বাহী পরিষদের সহ-সভাপতি রণজিৎ কুমার সিংহ, যুগ্ম সম্পাদক প্রকৌঃ মোশাররফ হোসেন, শিক্ষা, তথ্য ও যোগাযোগ সম্পাদক আলহাজ্ব মোঃ হারুন-অর-রশিদ, সমাজ কল্যাণ সম্পাদক শেখ আব্দুর রশিদ তোতা, নির্বাহী সদস্য মোঃ রেজাউল করিম, কাশী কুমার দাস, রেজওয়ান হোসেন চৌধুরী ও শাহীন খান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অতিরিক্ত সচিব মোঃ নুরুল ইসলাম হাসপাতালের বিভিন্ন ক্যাবিন, জেনারেল ওয়ার্ড ঘুরে দেখেন এবং রোগীতের চিকিৎসার খোঁজ খবর নেন এবং সস্তুষ্টি প্রকাশ করেন। নির্বাহী কমিটির সদস্যদের সাথে মত বিনিময় কালে হাসপাতালের উন্নয়নের জন্য এক লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য