বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের পর ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা রণবীর কাপুর। সে সম্পর্ক ভাঙার পর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেতা। শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করছেন এ তারকা জুটি।

অবশ্য এ বিষয়ে আলিয়ার বাড়ি থেকে কিছু না জানা গেলেও উচ্ছ্বসিত কাপুর পরিবার। গুঞ্জন উঠেছে, এই দুই তারকার বিয়ের দিনও ঠিক হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম বলিউডলাইফ-এর খবর অনুযায়ী, ২০২০ সালে গাঁটছড়া বাঁধতে পারেন রণবীর ও আলিয়া। অর্থাৎ এখন থেকে প্রায় ২ বছর পরে সাতপাকে ঘুরতে পারেন এ তারকা জুটি।

বর্তমানে দুজনেই কেরিয়ার নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে রণবীর ও আলিয়া। ক্যারিয়ার ছেড়ে এই মুহূর্তে তারা অন্য কিছুর কথা ভাবছেন না। এ কারণেই ২০২০ সালে তারা গাঁটছড়া বাঁধতে পারেন বলে অনুমান।

এদিকে ৩০-এর আগেই বিয়ে করতে চান বলে সম্প্রতি মন্তব্য করেছেন আলিয়া। ৩০-এর পর বিয়ে করবেন বলে অনেকে মনে করলেও, তিনি অন্য কিছুই ভাবছেন বলে জানান মহেশ ভাটের মেয়ে।

অন্যদিকে রণবীর বলেন, স্ত্রী-সন্তান নিয়ে সংসার করবেন, এমন ইচ্ছে তার অনেক দিনেরই। তাই শিগগিরই বিয়ে করে সংসারী হতে চান বলেও স্পষ্ট জানান ঋষি কাপুরের ছেলে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য