দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর হাইকোর্ট ডিভিশনের বিচারপতি সৌমেন্দ্র সরকার এর আগমন উপলক্ষে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ জুন মঙ্গলবার দিনাজপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে আইনজীবী সমিতির উদ্যোগে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর হাইকোর্ট ডিভিশনের বিচারপতি সৌমেন্দ্র সরকার বলেন, দেশের প্রতি, সমাজের প্রতি ও দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা নিয়েই আমরা বিচারকরা দায়িত্ব পালন করে থাকি।

সেবা দাতা হিসেবে সমাজ ও জনগণের কাছে আমাদের দায়বদ্ধতা মাথা নিয়েই দায়িত্ব পালন করতে হয়। দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মোঃ নুরুজ্জামান জাহানী এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ আজিজ আহাম্মেদ ভুইয়া।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ তহিদুল হক সরকার এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী মোঃ আজিজুল ইসলাম জুগলু, এ্যাড. আব্দুল হাই, আব্দুল হালিম, এম. এ মজিদ প্রমুখ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন জেলা আইনজীবী সমিতির সমাজকল্যাণ ও ধর্মীয় সম্পাদক মোঃ মাইনুল আলম এবং গীতা পাঠ করেন এ্যাড. শ্রী সরোজ গোপাল রায়।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর হাইকোর্ট ডিভিশনের বিচারপতি সৌমেন্দ্র সরকারকে মতবিনিময় সভার শুরুতেই ফুলের তোড়া এবং শেষে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন জেলা আইনজীবী সমিতির সকল সদস্যদের পক্ষে সমিতির সভাপতি এ্যাড. মোঃ নুরুজ্জামান জাহানী ও সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ তহিদুল হক সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য