ঈদ উপলক্ষে এবার বেশ কয়েকটি নাটকে দেখা যাবে মডেল ও অভিনেত্রী তানজিন তিশাকে। এরমধ্যে দীপ্ত টিভিতে বিশেষ ৩ পর্বের ধারাবাহিক নাটক ‘আমার বিয়ে’ প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। নাটকটিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকটির গল্পে দেখা যাবে, মা-বাবার একমাত্র সন্তান রাফি জার্মানি থেকে ফিরেছে শুধু বিয়ের উদ্দেশ্যে। একটি রিসোর্টে পারিবারিক এই বিয়ে সম্পন্ন যখন হতে চলছে তখনই রাফি আবিষ্কার করে তার হবু বউ কাসফিয়া ঠিক যেন তার বিপরীত। কাসফিয়া চঞ্চল, দুষ্টু। গভীর রাতে কাসফিয়া রাফিকে নিয়ে উধাও হয়ে গেলে ঢিমেতালে চলা পারিবারিক বিয়েতে লাগে অ্যাডভেঞ্চারের রঙ।

অন্যদিকে, এনটিভিতে ঈদের দিন রাত ৮টা ০৫ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘জোড়াসাঁকো’। শাহজাহান সৌরভের রচনায় নাটকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এই নাটকটিতে অভিনয় করেছেন তিশা। এছাড়া আরো অভিনয় করেছেন নিলয় আলমগীর, ইন্তেখাব দিনার, ফারহানা মিলি প্রমুখ।

এই নাটকটির গল্পে দেখা যাবে, দুই বোন ওহী আর অরণী বেড়াতে এসেছে একটা রিসোর্টে। মূলত ওহীর আগ্রহেই এখানে আসা অরণীর। নয়তো রুশোর সাথে ডিভোর্সের পরপর নিজের ভেতরেই ডুবে ছিল সে। রিসোর্টে ইপনের সাথে পরিচয় হয় ওহী আর অরণীর। তাদের মধ্যে অনেক কথাও হয় বিভিন্ন বিষয় নিয়ে। অন্যদিকে ওহীর বুদ্ধিতে একই রিসোর্টে এসে উঠেছে রুশো। ইপন পায়তারা করে রুশো আর অরণীকে মুখোমুখি করার। অনেক নাটকীয়তার মাধ্যমে এই দু’জনকে মুখোমুখি করা যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য