Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 22 18

শনিবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - জেনে রাখুন - জাপানী মেয়েদের সুন্দর ও মসৃণ ত্বকের রহস্য

জাপানী মেয়েদের সুন্দর ও মসৃণ ত্বকের রহস্য

মার্কেটে ত্বক পরিচর্যার প্রোডাক্টের কোন অভাব নেই। সুন্দর ও মসৃণ ত্বকের জন্য বাহারি সব পণ্যের দেখা মিলে বাজারে। তবে এতকিছুর পরও ক্রেতাদের মন ভরে না, কারণ তারা তাদের মনের মত প্রোডাক্ট পায় না।

App DinajpurNews Gif

শতকের পর শতক ধরে জাপানী নারীদের ত্বকের প্রতি আকর্ষণ ও হিংসা থাকে বেশিরভাগ নারীর। জাপানে Skincare aficionados বলছেন যে, স্ক্রাবের তুলনায় লোশন, সিরাম এবং ক্রিম ত্বকের জন্য বেশি উপকারী।

তিনি ‘স্কিন প্যাটিং’ পদ্ধতির কথাও উল্লেখ করেন। এই টেকনিকটি মানুষকে তাদের ত্বকে প্যাচ করার জন্য উৎসাহ প্রদান করে, এটি ত্বকের রক্ত ​​প্রবাহকে উদ্দীপিত করে এবং কোলাজেনকে উন্নীত করতে পারে।

কসমেটিক চর্মরোগ বিশেষজ্ঞ ফ্রান্সেসা ফাস্কো বলেন, ‘প্যাটিং আপনার স্কিন কেয়ারের জন্য সবচেয়ে ভাল একটি পদ্ধতি।’

অঙ্গরাগ লোশন অঙ্গরাগ জলের মত জাপানি ভাষায় শোনাচ্ছে এবং এটি লোশন এবং tonics থেকে মৌলিকভাবে ভিন্ন। পরিবর্তে, এটি একটি তরল রূপান্তরিত ময়শ্চারাইজিং দুধ বা ক্রিম। জাপানী নারীদের জন্য, এই ধরণের প্রসাধনী হচ্ছে প্রধান উপায়, যা কোন অ্যালকোহল নেই, ইমুলিফায়ার এবং তেল নেই। বিশেষ তুলনায় ন্যাপকিনগুলির সাথে তাদের প্রয়োগ করার সুপারিশ করা হয়।

জাপানী অঙ্গরাজ্যের সুপারিশ করে যে অল্পবয়সী মেয়েরা প্রসাধনকে অপব্যবহার করে না, যেহেতু এই বয়সে তাদের ত্বকের অবস্থা ভারসাম্যপূর্ণ। যুবকদের জন্য প্রধান যত্ন অতিবেগুনী রে থেকে পরিষ্কার, ময়শ্চারাইজিং এবং ত্বকের সুরক্ষা।