11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - ২১ জুন, দিনাজপুর জিলা স্কুলের ১৯৬৮ ব্যাচের ৫০ বর্ষপূর্তি ঈদ পূণর্মিলন

২১ জুন, দিনাজপুর জিলা স্কুলের ১৯৬৮ ব্যাচের ৫০ বর্ষপূর্তি ঈদ পূণর্মিলন

প্রেস বিজ্ঞপ্তিঃ দিনাজপুর জিলা স্কুলের ১৯৬৮ সালে এস.এস.সি উত্তীর্ণদের আগামী ২১ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত দিনাজপুর জিলা স্কুলের শিক্ষক মিলনায়তনে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হবে।

App DinajpurNews Gif

দিনাজপুর জিলা স্কুলের ১৯৬৮ সালে এস.এস.সি উত্তীর্ণদের আগামী ২১ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত দিনাজপুর জিলা স্কুলের শিক্ষক মিলনায়তনে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে ১৯৬৮ সালে যারা দিনাজপুর জিলা স্কুল থেকে এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এবং ১৯৬০ সাল থেকে ১৯৬৮ সালের মধ্যে যারা যে কোন শ্রেণিতে কমপক্ষে এক বছর অধ্যায়ণ করেছেন তাদেরকে স্বস্ত্রীক অনুষ্ঠিতব্য ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য দিনাজপুর জিলা স্কুল ৬৮ ব্যাচ কল্যাণ ট্রার্স্ট (রেজিঃ নম্বর এস-১২৯৩৮/২০১৮) এর সাধারণ সম্পাদক এড. এম এ মজিদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঈদ পূণর্মিলনী অনুষ্ঠাটিকে সুন্দর, সার্থক, প্রাণচঞ্চল ও আকর্ষনীয় করে তোলার জন্য উপস্থিত সকলকে অতীত স্মৃতি রোমন্থন, কবিতা আবৃত্তি, গান পরিবেশন, হাস্যরস, যাদু প্রদর্শনী প্রভৃতি উপস্থাপনের জন্য সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উপস্থিতিদের চা বিরতিতে হালকা নাস্তা ও মধ্যাহ্ন আহারের ব্যবস্থা রয়েছে। উল্লেখ্য, অনিবার্য কারণবশতঃ অনুষ্ঠানটি ২৩ জুন ২০১৮ তারিখের পরিবর্তে ২১ জুন বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

বার্তা প্রেরকঃ
এড. আলহাজ্ব এম এ মজিদ
সম্পাদক
সাপ্তাহিক ফলোআপ
এবং
সাধারণ সম্পাদক
দিনাজপুর জিলা স্কুল ৬৮ ব্যাচ কল্যাণ ট্রাস্ট

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য