07 22 18

রবিবার, ২২শে জুলাই, ২০১৮ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে পৃথক ২টি যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে এবং মাইক্রোবাস ও ইজিবাইকের মধ্যে সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত হয়। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, আজ সোমবার বেলা ১১টায় দিনাজপুর থেকে মোহনপুরগামী ১টি ইজিবাইক ৫ জন যাত্রী নিয়ে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আগত ১টি মাইক্রোবাসের সাথে আনন্দ সাগর মোড় নামকস্থানে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক ও মাইক্রোবাসের যাত্রী ১১ জন আহত হয়।

আহতদের মধ্যে মাইক্রোবাস চালক ইউনুস আলী (৩০), যাত্রী চিনু মিয়া (৩৫), নাজলি (২০), ফাতেমা (১৮), জহুরুল (৩০) এবং ইজিবাইক চালক মোহাম্মদ আলী (২৫), যাত্রী শহিদুল (৪০), ফরিদুল (৩৫), রাজন (২২), করিম (৪৫) ও শাহ আলম (৩০)কে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আহতদের মধ্যে মাইক্রোবাস চালক ইউনুস আলী ও যাত্রী জহুরুল গুরুতর। তাদেরকে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রাখা হয়েছে। দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাস ও ইজিবাইক কোতয়ালী থানা পুলিশ হেফাজতে রয়েছে।

এদিকে আজ সোমবার দুপুর ২টায় দিনাজপুর থেকে চাল বোঝাই ট্রাক রংপুরে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আগত যাত্রীবাহী বাসের সাথে চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর ব্রিজ সংলগ্ন রাস্তায় ধাক্কা লেগে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। যাত্রীবাহী বাসটির সম্মুখের অংশ গাছের সাথে ধাক্কা লেগে দুমরে মুচরে যায়। এই দুর্ঘটনায় ট্রাক চালক, হেলপার ও বাসের ৭ যাত্রী আহত হয়।

আহত বাসের চালক, হেলপার ও ২ যাত্রীকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বিকেল সাড়ে ৩টায় ভর্তি করা হয়েছে। অপর আহত ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দুর্ঘটনার সংবাদ পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের ১টি উদ্ধার টিম ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় কবলিত ট্রাক ও বাস উদ্ধার কাজ শুরু করেছে।