হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুরে রোববার ভোরে থানা পুলিশ দুলাল হোসেন (৪০) নামক এক মাদক ব্যবসায়ীকে ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেছে। পুলিশ বলছে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্য ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে প্রতিপক্ষের ছোরা গুলিতে সে আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, ফেনসিডিল ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, উপজেলার হিলি-ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ সড়কের মহেশপুর ব্রীজের পূর্ব পাশে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্য ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধ চলে। এসময় ওই সড়কটিতে টহলরত পুলিশ সদস্যরা জানতে পেরে ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে গেলেও দুলাল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করেন।

সে উপজেলার চকচকা গ্রামের ফজলুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে হাকিমপুরসহ বিভিন্ন থানায় ৪টি মাদকের মামলা রয়েছে। পুলিশ দুলাল হোসেনের নিকট থেকে ১৫০ পিচ ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল এবং ঘটনাস্থল থেকে একটি হাসুয়া উদ্ধার করেন। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রসঙ্গগত, গত ৫ জুন উপজেলা সদসরের দক্ষিণ বাসুদেবপুর (চুরিপট্টি) মহল্লার আলাউদ্দিন ওরফে চিকা (৩৫) নামক এক মাদক ব্যবসায়ীকে ৩০০ বোতল ফেনসিডিলসহ তার নিজ বাড়ীতে পুলিশ আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী আরো ফেনসিডিল ও তার সহযোগিদের আটকের চেষ্টাকালে উপজেলার হিলি-সোনাপুর সড়কের পাশে পরিত্যক্ত হাকিমপুর পৌরসভা ভবনের নিকট তারই সহযোগিদের ছোরা গুলিতে চিকার ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। এসময় ঘটনাস্থল থেকে আরো ২৫০ বোতল ফেনসিডিল ও একটি চাইনিজ কুড়ার উদ্ধার করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য