আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে রাখে হাতীবান্ধা উপজেলার বিক্ষুব্ধ জনতা।

শনিবার (৯ জুন) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার মেডিকেল মোড় এলাকা হাজারো জনতা মহাসড়ক অবরোধ করে রাখে।

স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় সারাদিন বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন থাকছে। রাতে একটু দেখা মিললেও তা ভেলকিবাজিতে নাভিশ্বাস করে তুলেছে গ্রাহকদের। শনিবার দিনভর বিদ্যুৎ থাকার পর ইফতারের সময় কয়েক মিনিটের জন্য পাওয়ার পর আবারও লোডশেডিংয়ের কবলে পড়ে এ অঞ্চল।

বিদ্যুৎ বিভ্রাটের কবলে অতিষ্ঠ সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়ে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় উভয় পাশে কয়েক শত যানবাহন আটকা পড়ে।

খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ ও লালমনিরহাট সহকারী পুলিশ সুপার ২২ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় জনসাধারণ।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, বিদ্যুৎ বিভ্রাট জনগণের জন্য যেমন ভোগান্তির তেমনি মহাসড়ক অবরোধ রাখলে যাত্রীদেরও দুর্ভোগ।

অবরোধকারী ও বিদ্যুৎ বিভাগের সঙ্গে কয়েক দফায় কথা বলে আগামী ২২ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ সচল করার প্রতিশ্রুতিতে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ জনতা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য