ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনার শেষ নেই। সারাবিশ্ব এখন ফুটবল জ্বরে আক্রান্ত। ফুটবল শিখা এখন দুনিয়ার সব মানুষের ভেতর উত্তাপ ছড়াচ্ছে। ভক্তরা তাদের প্রিয় দল নিয়ে মেতে আছেন বাড়তি আনন্দে। নাটক, টেলিফিল্ম এবং নতুন নতুন গানও তৈরি হচ্ছে বিশ্বকাপ ফুটবলকে ঘিরে।

এই ধারাবাহিকতায় এসএ হক অলিক নির্মাণ করলেন ফুটবল নিয়ে একটি টেলিফিল্ম। টেলিফিল্মের নাম ‘ফুটবলে প্রেম’। এতে অভিনয় করেছেন অপূর্ব, এভ্রিল ও লাক্স তারকা চৈতি।

গল্পে দেখা যাবে অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে আসে। দেশে এসে সে খালার বাসায় ওঠে। খালার দুই মেয়ে এভ্রিল ও চৈতি আগে থেকেই অপূর্ব’র প্রেমে মজে আছে। অপূর্বকে দেখার পর সেটার ব্যাপকতা আরও বেড়ে যায়। তারা তা নিজেদের মধ্যেই লুকিয়ে রাখে। সেটা অপূর্ব পর্যন্ত প্রকাশ পায় না।

তবে শুরুর দিকে এভ্রিল জানে না চৈতিও অপূর্বকে পছন্দ করে। আবার চৈতিও জানে না এভ্রিল অপূর্বকে পছন্দ করে। যখন জানাজানি হয় তখন দুই বোনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব।

অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলতো তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা অপূর্বকে সম্বর্ধনা দেবে বলে ঠিক করে। সে অনুযায়ী একটি প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করে এলাকার ছেলেরা। চৈতি এসে বলে সেদিন খেলা হবে ব্রাজিল আর আর্জেন্টিনার। যেহেতু চৈতি ব্রাজিল সাপোর্ট করে তাই সে ব্রাজিল টিম ম্যানেজারের দায়িত্ব পালন করে। অন্যদিকে আর্জেন্টিনার সমর্থক হিসেবে দলের ম্যানেজারের দায়িত্ব নেয় এভ্রিল।

এদিকে ব্রাজিল-আর্জেন্টিনার মাঝে পড়ে অপূর্ব। এভাবে গল্পটি এগিয়ে যায়। আগামী ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় রাত ১১ টা ৩০ মিনিটে টেলিফিল্মটি প্রচারিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য