দুই দফায় নীলফামারীর ডোমার উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড় ও শীলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে চাল বিতরণ করা হয়েছে। আজ শনিবার উপজেলার বোড়াগাড়ী ও কেতকিবাড়ী ইউনিয়নে যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনির ব্যক্তিগত উদ্দ্যোগে এই চাল বিতরন করা হয়।

শনিবার দুপুর এক টার দিকে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের বাগডোগড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জনির বাবা বীরমুক্তিযোদ্ধা ওয়ালিউর কবির চৌধুরী প্রতি জনকে ১৫ কেজি করে ১এক শত ৫০ জনের মাঝে চাল বিতরন করেন। এসময় থানার পুলিশ পরিদর্শক ইব্রাহিম খলিল, মির্জাগঞ্জ মহাবিদ্যালয়ের প্রভাষক ইলিয়াছ হোসেন, অধ্যক্ষ রেজাউল হক, তুর্য চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১১ টার দিকে কেতকীবাড়ি স্পেশাল বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিজনকে ১৫ কেজি করে দুই শত জন পরিবারের মাঝে চাল বিতরন করা হয়।

যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনির বাবা ওয়ালিউর কবির জানান, দুই দফায় ঝড়ে ডোমারের মানুষের যে ক্ষতি হয়েছে তা অকল্পনীয়। আমরা ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে সংহতি প্রকাশ করে ৩৫০ জন পরিবারের মাঝে চাল বিতরণ করেছি।

ব্যারিষ্টার ইমরান কবির জনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য