রংপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুব মহিলালীগের সাধারণ সম্পাদক নাছিমা জামান ববি বলেছেন, প্রতিটি নাগরিকের একটি মুল্যবান সম্পদ হচ্ছে জাতীয় স্মার্ট কার্ড।

এটি সকল ক্ষেত্রে প্রয়োজন। এই স্মার্ট কার্ড দিয়ে ৭৫টি প্রতিষ্ঠানে সেবা নেয়া যাবে। প্রতিটি নাগরিকের সকল তথ্য এই স্মার্ট কার্ডে আছে। তাই এটি একটি মহা মুল্যবান সম্পদ। এজন্যই স্মার্ট কার্ডের যত্ন নিতে হবে। তা না হলে ভবিষৎতে নাগরিক সেবা নিতে সমস্যা হতে পারে।

বৃহস্পতিবার রংপুর সদর উপজেলার পালিচড়া কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় রংপুর জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, রংপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান, সদ্যপুষ্করনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্টু প্রমুখ।

উল্লেখ্য যে, গতকাল ও আজ পালিচড়া কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সদ্যপুষ্করনী, পুর্ব কেশবপুর, পশ্চিম কেশবপুর, ১০ ও ১১ জুন জুন পালিচড়া এমএন উচ্চ বিদ্যালয়ে ফাজিল খা, ভেলু, পালিচড়া, রামজীবন, ধাপেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগামী ১৯ ও ২০ জুন জানকিদিঘর, ফতেপুর,দক্ষিণ অযোদ্ধাপুর, কিশামত মাধবপুর, দুর্গাপুর পশ্চিম অংশ ও মাধবপুর এলাকার ভোটারের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য