কুড়িগ্রামে দুর্নীতি প্রতিরোধ কার্যক্রম জোড়দারকরণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি অনুষ্ঠানের আয়োজন করে। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সামিউল হক নান্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, রংপুর দুদক’র উপ-পরিচালক মোজাহার আলী সরদার, জেলা শিক্ষা অফিসার আব্দুল কাদের, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল হক প্রধান, প্রবীণ সাংবাদিক ও মুক্তিযোদ্ধা মো: সাবুদ্দিন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, দুপ্রক জেলা সেক্রেটারী অধ্যক্ষ হারুন-অর-রশীদ মিলন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা দুপ্রক সদস্য ও সাংবাদিক হুমায়ুন কবির সূর্য্য। রংপুর দুর্নীতি দমন সংস্থা অনুষ্ঠানে সহযোগিতা করে। অনুষ্ঠান শেষে জেলার ৯টি স্কুলে সততা স্কুলের জন্য প্রতিজনকে রংপুর দুদক থেকে ২০ হাজার টাকা করে নগদ অর্থ জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন শিক্ষকদের মাঝে হস্তান্তর করেন।

অনুষ্ঠানে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যগণ, ৯ উপজেলার প্রতিনিধিসহ সরকারের শিক্ষা বিভাগের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য