মোঃ রজব আলী ফুলবাড়ী (দিনাজপুর) থেকেঃ দৈনিক যায়যায়দিন এর একযুগ প্রতি উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে গত বুধবার (৬জুন) ইফতার মহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ফুলবাড়ী শাখার উদ্যোগে উপজেলা সভাকক্ষে এই ইফতার মহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

ইফতার মহফিল ও আলোচনা সভায দৈনিক যাযযায়দিন এর ফুলবাড়ী প্রতিনিধি মোঃ রজব আলীর সভাপতিত্বে , প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। এতে অনান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ফুলবাড়ী সহকারী কমিশনার (ভুমি) এনামুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ এটিএম হামিম আশরাফ, ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব, উপজেলা বরেন্দ্র কর্মকর্তা আজমল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল কাদির, শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রহমান চৌধুরী বিপ্লব, উপজেলা বিএনপি’র সহসভাপতি ও ব্যবসায়ী প্রতিনিধি আব্দুল মজিদ মন্ডল, পৌর বিএনপি’র সাধারন সম্পাদ সাহাজুল ইসলাম, ফুলবাড়ী কমিনিউস্টি পাটির সাধারন সম্পাদক ও ফুলবাড়ী খনি আন্দোলনের নেতা এসএম নুরুজ্জামান জামান, ফুলবাড়ী পৌর কাউন্সিলর মাসুদ রানা, পৌর কাউন্সিলর সৈয়দ আবু ফরহাদ বাবু, পৌর কাউন্সিলর গোলাফ্ফর হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুল আলিম সরকার, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মানিক মন্ডল, বিশিষ্ঠ ব্যবসায়ী আবুল হাছান, ইউনিয়ন পরিষদ সচিব সমিতির দিনাজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, যুবরীগ নেতা জাহাঙ্গির আলম, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের কোষাধক্ষ ও বিজয় টিভি প্রতিনিধি কমল সরকার, প্রচার সম্পাদক ও মাতৃছায়া প্রতিনিধি আল হেলাল প্রমুখ।

আলোচনা সভাটি পরিচালনা করেন যায়যায়দিন ফ্রেন্ড ফোরামের ফুলবাড়ী শাখার সাধারন সম্পাদক মাহবুব এ হাফিজ ড্যানি।

ইফতার মহফিলে বিভিন্ন রাজনৈতিক, সামাজ্যিক ও পেশাজিবী সংগঠনের নেতৃবৃন্দ ও প্রতিনিধিগণ অংশ গ্রহন করেন।

অতিথি বৃন্দরা বলেন বাংলাদেশের সংবাদ পত্রের ইতিহাসে স্বাতন্ত্র্য ও দল নিরপেক্ষতার মাধ্যমে দৈনিক যাযযায়দিন সাফ্যতার সাথে একযুগ অতিক্রম করলো, এটা নিশ্চয একটি সংবাদ পত্রের জন্য গৌরবের।

দৈনিক যাযযায়দিন যেমন অতিতে স্বারাচারের ্িরুদ্ধে ও গণতন্ত্রের পক্ষে গণমানুষের কন্ঠস্বর হিসেবে কাজ করেছে, আগামীতেও সেই ধারাবাহিকতায় চলবে এইটাই যাযযায়দিনের নিকট প্রত্যাশা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য