গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ আনয়ন করে দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৬(নবাবগঞ্জ)এ একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং১৬৭/১৮ তারিখ ০৫-০৬-১৮ ইং।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের আইন সম্পাদক তবিবুর রহমান বাদী হয়ে গত মঙ্গলবার ওই মামলাটি দায়ের করেন। মামলায় চট্টগ্রামের রাউজানের মৃত ফকরুল কাদের চৌধুরীর ছেলে গিয়াস উদ্দীন কাদের চৌধুরী @গিকা চৌধুরীর নাম উল্লেখ সহ অজ্ঞাত নামা ৫০-৬০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

মামলায় বাদী অভিযোগ করেছেন গত ৩০ মে বিকালে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানা বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠানে অভিযুক্ত গিয়াস উদ্দিন কাদের চৌধুরী @ গিকা চৌধুরী সহ অন্যান্য আসামীগণ মানহানিকর ও অপরাধ মূলক ভীতি সম্বলিত বক্তব্য রাখেন।

বক্তব্যে প্রধান মন্ত্রীকে উদ্দেশ্য করে বলা হয়” আপনার বাবার চেয়েও আপনার অবস্থা খারাপ হবে। আপনার বাবার মৃত্যুর পর যেমন ইন্নালিল্লাহে পড়ার লোক ছিল না। আপনার পরিণতি তার চেয়েও খারাপ হবে। আপনাকে বাবার চেয়েও নির্মম ভাবে মৃত্যু বরন করতে হবে।

আদালত মামলাটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নবাবগঞ্জ থানাকে নির্দেশ দিয়েছেন বলে মামলার বাদী জানান। নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান ওই রকম কোন মামলা এখনও(৬মে) তার দপ্তরে আসে নাই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য