নীলফামারীর ডিমলায় পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে আটক ১৫ জনকে আদালতে প্রেরণ করেছে ডিমলা থানা পুলিশ।

এদের মধ্যে ১জন মাদক মামলায় ও ১৪ জনকে ১৫১ ধারায় সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। জানা যায়, ৩ জুন রোববার রাতে উপজেলার পশ্চিম ছাতনাই ও বালাপাড়া ইউনিয়নে মাদক বিরোধী অভিযানে এএসপি সার্কেল (ডোমার-ডিমলা)’র জয় ব্রত পাল’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

পুলিশের বিশেষ এ অভিযানে ছিলেন ডিমলা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ও সঙ্গীয় ফোর্স। অভিযানে ঠাকুরগঞ্জ বাজার, ছাতনাই উচ্চ বিদ্যালয় মাঠ এবং বালপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আটককৃতদের মধ্যে থেকে ০১ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিরোধ মামলা ও ১৪ জনকে ১৫১ ধারায় মামলা রুজ্জু করে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

আটককৃতদের মধ্যে মাদক দ্রব্য মামলায় টুটুল চন্দ্র ভূইমালী (২২) ও ১৫১ ধারায় গোলাম রব্বানী (২৫) , মোস্তফা হোসেন (২২), নূর আলম (২৫), রুবেল ইসলাম (২০), ওমর ফারুক (৩২), মিজানুর রহমান (২০), আবু হেলাল (৩৫), নায়েব আলী (২০), বাদশা মিয়া (২২), ইমরান কবির (২১), আলমগীর হোসেন (২০), রাসেল ইসলাম (২৫), মমিনুর রহমান (২১), মনোয়ার হোসেন (২১) গ্রেফতার দেখানো হয়েছে।

এ ব্যাপারে ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ জানান, মাদক বিরোধী অভিযানে আটককৃতদের মধ্যে সোমবার সকালে নীলফামারী জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য