হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের সীমান্ত ঘেষা হাকিমপুরে মঙ্গলবার রাতে বন্দুকযুদ্ধে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আলা উদ্দিন ওরফে চিকা (৩৩) নামক এক মাদক ব্যবসায়ীকে ৫শ ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। পুলিশের দাবী চিকার সহযোগিদের ছোড়া গুলিতে সে আহত হয়েছে। এসময় দুই পুলিশ সদস্যও আহত হয়েছে।

হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম আজাদ জানান, উপজেলার সদরের দক্ষিণ বাসুদেবপুর (চুরিপট্টি) মহল্লায় আফতাব মন্ডলের ছেলে চিকার বাড়ীতে অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদে সে আরও ৩ জন মাদক ব্যবসায়ীর জড়িত থাকার কথা স্বীকার করেন।

এরপর পুলিশ চিকাকে সঙ্গে নিয়ে তাদেরকে আটক ও আরও মাদকদ্রব্য উদ্ধারের জন্য উপজেলার হিলি সোনাপুর সড়কের পাশে হাকিমপুর পৌরসভা পরিত্যক্ত ভবনের নিকট পৌছিলে চিকার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে এসময় পুলিশও আত্মরক্ষার্থে ও সরকারি সম্পত্তি রাক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

এসময় চিকা পুলিশের হাত থেকে পালিয়ে যাবার চেষ্টা করলে চিকার সহযোগিদের ছোড়া গুলিতে তার বাম পায়ে হাটুতে গুলি বিদ্ধ হয় এবং চিকার সহযোগিরা পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে আরও ২৫০ বোতল ফেন্সিডিলসহ একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেন।

আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয় এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চিকাকে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ও আহত দু পুলিশ সদস্যকে দিনাজপুর পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য