ড. মাহফুজুর রহমান। নামটি সর্বজন পরিচিত। গায়ক হিসেবে তিনি ইতিমধ্যেই অন্যরকম আলোচনায় চলে এসেছেন। তার গাওয়া গান সামাজিক যোগাযোগের মাধ্যমে হয়েছে ভাইরাল। তাকে নিয়ে হয়েছে অনেক ট্রল। গানের জন্য তিনি আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

এত নেতিবাঁচক কথা ও সমালোচনা মোটেও তাকে টলাতে পারেনি। মাহফুজুর রহমান হেঁটেছেন। দূর থেকে দূরে। নিজেকে গানের জন্য প্রস্তুত করেছেন। সকল নেতিবাচক কথা পেছনে ফেলে আবারও গান শোনাবেন এই ভাইরালম্যান।

আসছে ঈদে ড. মাহফুজুর রহমানের গান শোনাতে একক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করেছে তারই চ্যানেল এটিএন বাংলা।

ঈদের তৃতীয় দিন রাত ১০ টা ৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। দেশ এবং দেশের বাইরে চিত্রায়িত হয়েছে অনুষ্ঠানের গানগুলো। এর মধ্যে ভারতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা গান রয়েছে দুটি। মোহাম্মদ ইকবাল হোসেনের লেখা গান দুটি হলো ‘তুমি ছুঁয়ে দিলে’ এবং ‘এক মুঠো প্রেম’। রাজেশ ঘোষের কথা, সুর ও সঙ্গীতে রয়েছে ‘হৃদয় জুড়ে আছো’ এবং ‘কি যে ব্যথা’ শিরোনামের দুটি গান।

এছাড়া বাকি ছয়টি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ। গানগুলো হলো ‘তুমি বিনা আমার জীবন’, ‘বিশ্বাস করো’, ‘ইচ্ছে করে’, ‘সেই কবে থেকে’, ‘মনে কি পড়ে তোমায়’ এবং ‘বন্ধু জানো কি’। গানগুলো লিখেছেন শেখ রেজা শানু,নাজমা মোহাম্মদ, দেলোয়ার আরজুদা শরফ এবং শহীদুল্লাহ ফরায়জী।

উল্লেখ্য তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের ঈদুল আজহায় প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান।

এরপর গত বছর রোজার ঈদে প্রচার হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানীর ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান স্মৃতির আল্পনা আঁকি’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য