দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৩ জুন রবিবার সকালে ছাত্রদল নেতা নাঈম আদনান কমল ও নুর ইসলাম নয়নের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সংগ্রমী ছাত্রনেতা ও কৃষিবিদ নাঈম আদনান কমল বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দিতে হবে। আওয়ামীলীগ সরকার চায়না দেশনেত্রী বেগম খালেদা জিয়া কোন ভাবে নির্বাচনে আসুক তাই বেগম খালেদা জিয়ার প্রতি সরকার নিষ্ঠুর আচরণ করছে।

কারণ বাকশাল আওয়ামী লীগ সরকার চায় না দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেল থেকে মুক্তি পেয়ে পুনরায় নির্বাচনে অংশগ্রহন করুক।

নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আগামীতে আরো কঠোর আন্দোলন’র হুমকি দিয়ে বলেন এই বাকশাল সরকার জনগণের মনে বিন্দু পরিমাণ ভালোবাসা জমাতে পারেনি। তাই দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি না দিলে আগামীর কর্মসূচী পুলিশ প্রশাসন কিছুতেই বন্ধ করতে পারবে না।

নেতারা আরো বলেন, সরকারের পতন করুন এটা আজ গণদাবিতে পরিণত হয়েছে। আওয়ামী বাকশালীর নির্যাতনের কথা জনগণ এখনো ভুলেনি। তাদের অত্যাচারে কত মা নিজের সন্তানদের হারিয়েছে। সে কথা ভুলার নয়।

এসরকার আবারো যদি ক্ষমতায় আসে তাহলে বাকশালের ষোলকলা পুর্নকরে ছারবে। কোন মতেই এই সরকারকে আর সুযোগ দেওয়া যাবে না। তাই বক্তারা বলেন, এখন থেকেই আপনারা সাবধান হন। এসময় বিক্ষোভ মিছিলে আরো নেতৃত্বদেন ছাত্রনেতা বোরহান, পাপ্পু, সামী, সবুজ, আতিক, পলাশ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য