দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের একমাত্র ঐতিহ্যবাহী অরবিন্দ শিশু হাসপাতাল আয়োজিত বিমল কুমার দেব মিলনায়তনে হাসপাতালের সাবেক সভাপতি আলহাজ্ব আবুল হোসেন পাটোয়ারী’র মৃত্যুতের স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

হাসপাতাল কমিটির সভাপতি আব্দুস সামাদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অরবিন্দ শিশু হাসপাতালের সাধারন সম্পাদক শামীম কবির। মরহুম আলহাজ্ব আবুল হোসেন পাটোয়ারীর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সহ-সভাপতি সফিকুল হক ছুটু, রণজিৎ কুমার সিংহ, সুনীল চক্রবর্তী, যুগ্ম সম্পাদক প্রকৌঃ মোশাররফ হোসেন, প্রেমনাথ রায়, কোষাধ্যক্ষ আলহাজ্ব জহির শাহ্, আবুল হোসেন পাটেয়ারীর পুত্র মোঃ শহিদুর রহমান মোহন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের পরিচালক ডাঃ মোঃ মোঃ শাহাদৎ হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য জামিনুর রহমান জুয়েল ও মজিবর রহমান।

সঞ্চালকের দায়িত্বপালন করেন শিশু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন মেডিকেল সম্পাদক মোঃ সাইদুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক শেখ আব্দুর রশিদ তোতা, শিক্ষা, তথ্য ও যোগাযোগ সম্পাদক আলহাজ্ব মোঃ হারুন-অর-রশিদ, নির্বাহী সদস্য এ্যাডঃ মোঃ রফিকুল ইসলমা ঘুটু, রেজওয়ান হোসেন চৌধুরী, কাশী কুমার দাস ঝন্টু ও শাহীন খান।

বক্তারা বলেন, আলহাজ্ব আবুল হোসেন পাটোয়ারী একজন সমাজসেবক ও দক্ষ সংগঠক ছিলেন। তার অবদানের কথা অরবিন্দ শিশু হাসপাতালের প্রতিটি সদস্য শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

একটি সেবামূখী, সহজলভ্য সেবা প্রদান ও একটি পূর্ণ আস্থার শিশু হাসপাতালে গড়ে তুলতে আলহাজ্ব আবুল হোসেন পাটোয়ারী ছিলেন একজন প্রথমসারির সেনাপতি। স্মরণ সভা শেষে অরবিন্দ শিশু হাসপাতালের নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, সাধারণ সদস্যবৃন্দ, হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য