দিনাজপুর সংবাদাতাঃ ২ জুন শনিবার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের আয়োজনে প্রতিষ্ঠানের কনফারেন্স রুমে ৬দিন ব্যাপী বেসিক আই.সি.টি স্কিলস বিষয়ক ইন-হাউস ট্রেনিং-এর শুভ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন।

অনুষ্ঠানে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট’র অধ্যক্ষ মোঃ মোসলিম উদ্দীন-এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ইলেকট্রিক্যাল বিভাগীয় প্রধান মোঃ সাদেকুল ইসলাম, সিভিল বিভাগীয় প্রধান মোঃ ফারুক হোসেন, মেকানিক্যাল বিভাগীয় প্রধান মোঃ মাহবুবুর রহমান, পাওয়ার বিভাগীয় প্রধান বাদল চন্দ্র দাস, কম্পিউটার বিভাগীয় প্রধান আবু সায়েব মোহাম্মদ জেকেরুল হক, এআইডিটি বিভাগীয় প্রধান মোঃ জাবেদ আলী, ফিজিক্স ইন্সট্রাক্টর মোঃ নূরুল হক প্রমুখ।

বক্তারা বলেন, ২ থেকে ৭ জুন ৬ দিন ব্যাপী এই বেসিক আই.সি.টি স্কিলস বিষয়ক ইন-হাউস ট্রেনিং-এ প্রতিষ্ঠানের অফিস সহায়কদের কম্পিউটার বিষয়ক ইনফরমেশন ও কমিনিকেশন বিষয়ে দক্ষতাবৃদ্ধি করার কাজে সহায়তা করবে।

এই ধরনের প্রশিক্ষণের ব্যবস্থা যে সকল প্রতিষ্ঠানে প্রদান করা হবে সে সকল প্রশিক্ষনার্থীদের মাধ্যমে প্রতিষ্ঠানের কম্পিউটার আই.সি.টি বিষয়ক ছোট ছোট বিষয়ক সমস্যা দ্রুত সমাধানের কাজে সহায়তা করা সম্ভব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য