২০ বছরের পুরনো বিলুপ্তপ্রায় ‘কৃষ্ণসার হরিন শিকার’ মামলায় দুদিন জেল খেটেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। আদালতের জরিমানা পরিশোধের পর কিছুটা হলেও কটূক্তি থেকে মুক্তি পাবেন বলে হয়তো ভেবেছিলেন দাবাং খান। তবে নতুন করে সালমানকে হেনস্থা করার দাবি জানিয়েছেন এক হিন্দু সংগঠনের নেতারা। এর বিনিময়ে প্রায় আড়াই লাখ টাকা (২ লাখ রুপি) পুরস্কার হিসেবে ঘোষণা করে তারা।

ভারতের ‘হিন্দু হি আগে’ নামে ওই হিন্দু সংগঠনের নেতা গোবিন্দ পরাশর জানান, বলিউড সুপারস্টার সালমান খানকে পেটানোর বিনিময়ে ২ লাখ টাকা দেবে তাদের সংগঠন। তবে হঠাৎ কী এমন কাজ করলেন সালমান? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, সালমানের প্রযোজনায় আসন্ন ছবি ‘লাভরাত্রি’। আগামী অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা।

শোনা যাচ্ছে, সালমানের এই ছবিটি মুক্তি পাবে নবরাত্রির সময়েই। এতে হিন্দু ভাবাবেগে আঘাত করছেন সালমান, এমন বিচিত্র অভিযোগেই তাকে পেটানোর পরিকল্পনা করেছে ওই সংগঠনের নেতারা। তবে সালমানকে লাঞ্ছনার কাজটি নিজেরা না করে অন্যকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

সংগঠনের নেতা গোবিন্দ জানান, জনসমক্ষে সালমানকে হয়রানি করলেই পুরস্কার দেবেন তারা। পাশাপাশি সালমানের ছবিটি নিষিদ্ধ করতেও তিনি দাবি তোলেন। সেন্সর বোর্ডকেও তিনি অনুরোধ করেছেন ছবিটিকে নিষিদ্ধ করতে।

তবে শেষ পর্যন্ত যদি ছবি নিষিদ্ধ না হয়, তাহলে প্রবল প্রতিবাদ করবেন বলে হুমকি দিয়েছেন গোবিন্দ। অর্থাৎ, ‘পদ্মাবত’ ছবির পরে আরও একটি ভারতীয় ছবিকে ঘিরে শুরু হচ্ছে তোলপাড়।

সম্প্রতি ঈদে আসন্ন সালমানের ‘রেস-৩’ ছবির ট্রেইলার নিয়ে ট্রলের শিকার হয় পুরো টিম। এরপরই আবারও সমালোচনায় চলে আসলেন বলিউড সুলতান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য