দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-ঘোড়াঘাট ভায়া বগুড়া আঞ্চলিক সড়কে ১০ কোটি ৫৮ লক্ষ টাকা ব্যয়ে ২টি ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের মাছুম সারওয়ার জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর-ঘোড়াঘাট ভায়া বগুড়া আঞ্চলিক সড়কে হাকিমপুর উপজেলার ছাতিনালী মোড়ে ৫ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে একটি ব্রিজের ভিত্তি প্রস্তর করা হয়।

ভিত্তি প্রস্তরটি উদ্বোধন করেন দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে ব্রিজের নির্মান কাজ শুরু করার জন্য ঠিকাদারকে সময়সীমা বেধে দেয়া হয়েছে।

এদিকে বৃহস্পতিবার বেলা ১১টায় একই রুটে ঘোড়াঘাট উপজেলার শালগ্রামের পাশে ৫ কোটি ২৭ লক্ষ টাকা ব্যয়ে একটি ব্রিজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। ভিত্তি প্রস্তর শেষে তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার সরকার জনকল্যাণে সকল স্তরে উন্নয়নমূলক কাজ চলমান রেখেছেন।

আগামীতে পুনরায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য তিনি সকলকে আহ্বান জানান। পুনরায় আওয়ামী লীগ সরকার গঠন করলে সারাদেশের ন্যায় এই এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য