দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ট্রাকের সাথে অটো রিক্সার মুখোমূখি সংঘর্ষে পরিতোষ রায় (২২) নামে অটো রিক্সার এক যাত্রী নিহত ও অপর যাত্রী আব্দুর রশিদ রানা (২৫) গুরুতর আহত হয়েছেন।

আহত যাত্রী আব্দুর রশিদ রানাকে দিনাজপুর এম আব্দু রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দ্’ুজনই দিনাজপুর সরকারী কলেজের বিএ ক্লাশের ছাত্র। পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে কলেজে যাচ্ছিছিলেন।

বুধবার (৩০ মে) সকাল আনুমানিক সাড়ে ৮টায় দিনাজপুর শহরের পশ্চিমে অবস্থিত কাঞ্চন ব্রিজের পূর্ব পাশে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র পরিতোষ রায় জেলার বিরল উপজেলার সিঙ্গুল গ্রামের রাজ কুমারের ছেলে ও আহত কলেজ ছাত্র আব্দুর রশিদ রানা একই উপজেলার রুনিয়া গ্রামের মো. কায়ছার আলীর ছেলে।

দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র সহকারী পরিচালক মো. আনিসুর রহমান জানান, সকালে দুই কলেজ ছাত্র অটো রিক্সায় করে কলেজে যাওয়ার পথে শহরের প্রবেশ পথ কাঞ্চর ব্রিজ পার হওয়ার পর সেতাবগঞ্জগামী একটি ধান বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-২৬৭৭) আটো রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো রিক্সায় থাকা কলেজ ছাত্র পরিতোষ রায় ঘটনাস্থলেই নিহত হন। অন্যজন গুরুতর আহত হন।

খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাসস্থলে পৌছেঁ আহত কলেজ ছাত্র আব্দুর রশিদ রানোকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এবং নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য