দিনাজপুর সংবাদাতাঃ ২৯ মে মঙ্গলবার সকাল ১০ টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে কাঞ্চন সম্মেলন কক্ষে ইমাম-ওলামা সমবায় সমিতি লিঃ দিনাজপুরের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর।

উক্ত মতবিনিময় সভায় আলহাজ্ব মাওলানা মকবুল হোসেন এর সভাপতিত্বে বিভিন্ন দিক এবং ইমাম ওলামা সমবায় সমিতির কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন আলহাজ্ব মাওলানা রফিকুল্লাহ মাজহারী, আলহাজ্ব মাওলানা আকবর হোসেন কাসেমী, আলহাজ্ব মাওলানা মতিউর রহমান কাসেমী, আলহাজ্ব মাওলানা শামসুল হক কাসেমী, আলহাজ্ব হাফেজ মাওলানা রেজাউল করিম।

এছাড়াও অনুষ্ঠানের উপস্থাপক আলহাজ্ব মাওলানা জোবায়ের সাঈদ এর উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুফতি আব্দুল বাসিত, মুহাদ্দিস আব্দুর রৌফ, মুফতি শুয়াইব, মাওলানা আবুল কাসেম প্রমুখ।

মতবিনিময় সভায় রমজানের পবিত্রতা ও মাদক বিরোধী প্রচারাভিযানে সহযোগিতা এবং সমাজ থেকে মাদক নির্মুলে কাজে সহযোগিতা করার বিষয় নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরা হয়।

সেই সাথে সমাজে রাষ্ট্রবিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকা এবং এ সকল কাজে কেউ যাতে সহযোগিতা না করতে পারে সেই প্রচারণার কাজে সহযোগিতা করবে বলে সমবায় সমিতির বক্তারা আশ্বাস প্রদান করেন।

এবারে রমজান মাসে ফিতরা আটা বাবদ ৫০ টাকা এবং খেজুর বাবদ ৬৬০ টাকা ধরা হয়েছে বলে ইমাম-ওলামা সমবায় সমিতি লিঃ দিনাজপুর-এর নেতৃবৃন্দ উত্থাপন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য