07 22 18

রবিবার, ২২শে জুলাই, ২০১৮ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুর প্রেসক্লাব প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ

দিনাজপুর প্রেসক্লাব প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু বলেছেন প্রতিবন্ধী ব্যক্তিরা করুণা বা দয়া চায় না। তারা রাষ্ট্রের কাছে তাদের মৌলিক অধিকার চায়। তাছাড়া দেশের বিশাল প্রতিবন্ধী জনগোষ্ঠীকে বাদ দিয়ে কখনই দেশের উন্নয়ন সম্ভব নয়।

সমাজে তাদের বোঝা মনে না করে তাদেরকে উন্নয়নের অংশীদার হিসেবে দেখা প্রয়োজন। তাদেরকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে পারলে তারাও স্বাভাবিক মানুষের মত সমাজে মাথা উঁচু করে দাড়াতে পারবে। তাদের সহযোগিতায় সমাজের সচেতন ও বিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসা প্রয়োজন।

২৯মে মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের আয়োজনে ও কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ) দিনাজপুরের সহযোগিতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ আগাম শুভেচ্ছা স্বরূপ প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের নির্বাহী পরিচালক অনামিকা পান্ডে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিডিডি’র দিনাজপুর সমন্বয়কারী শৈলেন চন্দ্র রায়, ফেডারেশনের সদস্য হামিদুর রহমান, কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন মন্ডল, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, জেরিন বেগম। প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু ও বিশেষ অতিথিদ্বয় প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপলক্ষে নতুন বস্ত্র বিতরণ করেন।