Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
09 22 18

শনিবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই মুহাররম, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - পার্বতীপুরে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

পার্বতীপুরে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ১১৮ বোতল ফেন্সিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: আতিনুর (২৭) কে গ্রেফতার করেছে।

App DinajpurNews Gif

গতকাল সোমবার রাত সাড়ে ১১টায় দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুল রহমান জানান, রেলওয়ে পুলিশের বিশেষ শাখার গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এস আই শাহ আলম ও এসআই আ. ছাত্তারের নেতৃত্বে ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে মাদক বিরোধী এক বিশেষ অভিযান চালিয়ে ১১৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মো. আতিনুর (২৭) কে হাতে নাতে গ্রেফতার করা হয়।

সে ফুলবাড়ী উপজেলার সজনপুকুর গ্রামের মৃত আফজাল হোসেনের পুত্র। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং জয়পুরহাট সদর থানা ও পার্বতীপুর রেলওয়ে থানায় তার বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে।

গতকাল সোমবার চিলাহাটি থেকে ঢাকাগামী যাত্রীবাহী আন্তঃনগর নীল সাগর এক্সপ্রেস ট্রেনটি ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে অবস্থানকালীন সময় কালো কাপড়ে মোড়ানো ফেন্সিডিলের প্যাকেট ঘাড়ে করে ট্রেনের ঙ নং বগিতে উঠানোর সময় ষ্টেশনে ওৎ পেতে থাকা রেলওয়ে পুলিশের সদস্যরা তাকে হাতে নাতে ধরে ফেলে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সাথে থাকা অন্য দু’জন মাদক ব্যবসায়ী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (১) বি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য যে, পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম আরিফুল রহমান গত ৯ই মে এই থানায় যোগদানের পর থেকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সহ ৮টি মামলা দায়ের করেছে।

এক প্রশ্নের জবাবে ওসি এসএম আরিফুল রহমান বলেন, মাদক এর বিরুদ্ধে জোরালো পুলিশি অভিযান চলছে এ অভিযান অব্যাহত থাকবে।