রণবীর এবং করিনা সম্পর্কে তুতো ভাই-বোন হলেও তাঁদের সম্পর্কটা অনেক বেশি বন্ধুত্বের। ব্যক্তিগত ভাবে একে অপরকে অনেক কাছ থেকে চেনেন বলেই একে অপরের অনেক গোপন কথা জানেন। এবার রণবীরের সম্পর্কে তেমনই এক ব্যক্তিগত কথা শেয়ার করলেন করিনা!

কয়েকে দিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে কারিনার নতুন ছবি ‘ভিরে দি ওয়েডিং’। তৈমুর হওয়ার পর এটাই করিনার কামব্যাক ফিল্ম । শশাঙ্ক ঘোষের পরিচালনায় এই ছবিতে দেখা যাবে চার মেয়ের গল্প।

এ সিনেমায় করিনার চরিত্রের নাম কালিন্দি। যে স্বভাবে ‘কমিটমেন্ট ফোবিক’। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘‘আমার চরিত্র কালিন্দি কমিটমেন্ট ফোবিক। কিন্তু আমি বিয়ে করেছি, বাস্তবে আমার সন্তানও রয়েছে। সুতরাং মনে হয় না এই চরিত্রের সঙ্গে আমার কোনো মিল রয়েছে। বরং এই চরিত্রের জন্য রণবীর পারফেক্ট।’’

তা হলে কি পরোক্ষ ভাবে রণবীরকে ‘কমিটমেন্ট ফোবিক’ বললেন করিনা? না! সরাসরি তিনি কিছু বলেননি। তবে কারিনার বক্তব্য শুনে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

কখনো দীপিকা পাড়ুকোন, কখনো ক্যাটরিনা কাইফ, আবার কখনো মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেমের সম্পর্কের গসিপ শোনা গেছে। এই মুহূর্তে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের নাম জড়িয়েছে। তা হলে সত্যিই কি রণবীর ‘কমিটমেন্ট ফোবিক’? প্রশ্নটা উঠছে বলিউডের আনাচে-কানাচে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য