আরবাজ-মালাইকা, হৃত্বিক-সুজানের পর এবার সংসার ভাঙছে অর্জুন রামপাল ও মেহের জেসিয়ার। অর্জুন-মেহেরের ২০ বছরের সুখের সংসারে দাঁড়ি পড়তে চলেছে। অর্জুন ও মেহেরের তরফেও তাঁদের বিচ্ছেদের কথা জানানো হয়েছে।

বোম্বে টাইমসকে অর্জুন ও মেহের যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ” ভালোবাসা ও কিছু সুন্দর মুহুর্ত স্মৃতি দিয়ে ঘিরে থাকা আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে।

আমরা দুজনেই বুঝতে পেরেছি আমাদের দুজনের পথই এবার থেকে আলাদা,…আমরা দুজনেই ব্যক্তিগত বিষয়গুলি ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। তবে এমন একটা সময় এসেছে যে বলতেই হচ্ছে।

তবে আমরা আলাদা থাকলেও একে অপরের প্রয়োজনে পাশে থাকব, বিশেষ করে আমাদের দুই মেয়ে মাহিকা, মাইরার জন্য। ”

কিছুদিন আগেই শোনা গিয়েছিল অর্জুন বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন এবং আলাদা একটা ফ্ল্যাটে থাকছেন। তখনই অর্জুন মেহেরের বিবাহ-বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। এবার সে খবরের কথাই প্রকাশ্যে জানিয়েছেন অর্জুন ও মেহের।

প্রসঙ্গত, হৃত্বিক-সুজানের বিবাহ-বিচ্ছেদের জন্যও অনেকেই অর্জুন রামপালকে দায়ি করে থাকেন। তবে পরে হৃত্বিক-সুজানের বিবাহ-বিচ্ছেদ হয়ে গেলেও নিজেদের সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন মেহের -অর্জুন। সম্পর্ক ভালো রাখতে দুই মেয়েকে নিয়ে বাইকে ঘুরতেও গিয়েছিলেন। তবে তারপরও সম্পর্ক টিকিয়ে রাখতে পারলেন না মেহের-অর্জুন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য