আব্দুল মান্নান, হাবিপ্রবিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার তত্ত্বাবধানে রবিবার(২৭মে) বেলা তিনটায় ১০তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

নতুন এই একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। এসময় বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, প্রক্টর, অ্যাডভাইজার, বিভিন্ন শাখার পরিচালক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।

জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্বকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। তার উন্নয়নের চিত্র এটি ৷

তিনি আরও বলেন, আমি হাবিপ্রবিকে একটি মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে বদ্ধ পরিকর। আমি আমার মেয়াদ থাকাকালিন বিশ্ববিদ্যালয়কে সর্বোচ্চ সময় দিতে চাই, এ জন্য ক্যাম্পাসকে ছেড়ে আমি থাকতে পারিনা ।

তিনি আরও বলেন , আমি ফেরেশতা নই , আমারও ভুল ত্রুটি হতে পারে। ভুল হলে পরিবেশ ঘোলা না করে সেটা ধরিয়ে দিবেন। তিনি বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর উন্নয়ন ও সমৃদ্ধির জন্য সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য যে , ৪০ হাজার বর্গমিটার আয়তনের এ প্রশাসনিক ভবনটির নির্মান ব্যয় ধরা হয়েছে ৯০ কোটি টাকা ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য