দিনাজপুর সংবাদাতাঃ মেডিসিন ক্লাব এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল এবং এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

দিনাজপুর শহরের রাজবাটী সরকারি শিশু পরিবার ও শান্তি নিবাস (বৃদ্ধাশ্রম) এ মেডিসিন ক্লাব এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ইউনিট এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে সরকারি শিশুপরিবারের এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ কান্ত রায় রিমি। বিশেষ অতিথি ছিলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডাঃ আব্দুস সালাম ও সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক স্টিফেন মুর্মু।

মেডিসিন ক্লাব এম আব্দুর রহিম মেডিকেল কলেজ শাখার সভাপতি আসিফ আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতিয়ার রহমান সোহাগ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইন্টর্ণ ডক্টরস এসোসিয়েশন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ডাঃ রিফাত হাসান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় প্রতিনিধি রাকিবুল ইসলাম মিথুন, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য