বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে ২৬ মে স্কুল শিক্ষক হাকিমুল মাষ্টার (৭০) নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছে।

পৌরসভার ১নং ওয়ার্ডর সুজালপুর সেন্টারপাড়া মহল্লার প্রভাষক লতিফুর রহমান জানান, মায়ের ইন্তেকালের পর বাবা অসুস্থ্য, তাকে ঢাকা ও দেশের বাহিরে নিয়ে গিয়ে চিকিৎসা করেও রোগ মুক্ত করা সম্ভব হয়নি। পেটের ব্যাথায় মাঝেমধ্যে আত্মহত্যা করার ইচ্ছা প্রকাশ করত।

দীর্ঘ দিন ধরে অসুস্থ্য থাকার এক পর্যায়ে গত ২৫ মে দিবাগত ভোর রাতে সেহেরী খেয়ে ফজর নামাজ আদায় করে ঘুমিয়ে পরে। ঘুম থেকে না ওঠার কারনে পরিবারের সদস্যরা বেলা ১০টার দিকে ঘরে ঢুকে দেখে রক্তাত্ত্ব অবস্থায় বিছানায় পরে থাকতে দেখে চিৎকার করলে বিষয়টি প্রকাশ পায়।

সংবাদ পেয়ে বীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার সালাহ উদ্দিন, ওসি সাকিলা পারভিন, ওয়ার্ড কাউন্সিলর আহাম্মদ আলী, বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবেদ আলীসহ শতশত মানুষ ভীর করে ঘটনাস্থলে ছুটে আসেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপিবদ্ধ করে।

পরে প্রতিবেশী নজরুল ডাক্তার ছুরিকাঘাতে বের হয়ে আসা ভুড়ি পেটের ভিতরে ঢুকিয়ে দিয়ে সেলাই করে। পরিবারের কোন প্রকার অভিযোগ না থাকার কারনে পুলিশ পিতার লাশ ছেলেসহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে দাফন সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য