চিরিরবন্দরে সাংবাদিক মিজানের একমাত্র কন্যা মোবাস্বেরার (৪) মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। মর্মান্তিক সড়ক দূঘটনাটি ঘটেছিল গত ২৫ মে শুক্রবার সন্ধ্যার পূর্ব মুহুর্তে নীলফামারীর সৈয়দপুরের গলাহাটে।

একইদিন দিবাগত রাত ১১ টায় নামাজে যানাজা শেষে নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর বারভিটা নামক স্থানে পারিবারিক কবরস্থানে শিশুকন্যার মরদেহ দাফন করা হয়।

তার মৃত্যুতে চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোরশেদ উল আলম, যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম যানাজায় অংশ নিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য সাংবাদিক মিজানের স্ত্রী বিকেলে নীলফামারীর সৈয়দপুর শহরে ডাক্তার দেখিয়ে গলাহাটের বোনের বাড়িতে ইফতারী করার জন্য বেড়াতে যায়।

সন্ধ্যা সোয়া ৬ টায় কাউকে না বলে কন্যা মোবাশ্বেরা খালার বাড়ির রাস্তার অপর পার্শ্বে খালুর দোকানে যাওয়ার সময় হঠাৎ দৌড় দিলে ওই সময় দ্রুত গতিতে আসা একটি ইজি বাইক ধাক্কা মেরে তাকে ফেলে দেয়।

এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আরিফুল হক সোহেল মৃত ঘোষনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য