কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বাঁশজানি সীমান্তে শনিবার ভোরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহিম হোসেন (৩৭) নামে এক মাদক চোরাকারবারী নিহত হয়েছে।

সে ওই এলাকার নাওডোর উত্তরপাড়া গ্রামের মৃত: ইউসুফ ওরফে ইনসাফ’র পূত্র। পুলিশ এসময় ৫ কেজি গাজা, দেশীয় অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করেছে বলে জানায়। এসময় এএসআই নাদের ও আইয়ুব নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ভারতীয় সীমান্তঘেষা দক্ষিণ বাঁশজানী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধারের জন্য গেলে মাদক চোরাকারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর আক্রমন চালালে এসময় পুলিশও পাল্টা গুলি চালায়।

পরে মাদক পাচার সিন্ডিকেট প্রধান ইব্রাহীমকে ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী হাসপাতালে আনলে চিকিৎসকরা তাকে কুড়িগ্রাম হাসপাতালে প্রেরণ করে। সেখানে সকাল সোয়া ৯ টায় তার মৃত্যু ঘটে। এসময় এএসআই নাদের ও আইয়ুব নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে এবং সিন্ডিকেটের অন্যান্য সদস্যরা পালিয়ে গেছে বলে ওসি জানিয়েছে।

কুড়িগ্রাম সদর হাসপাতালের তত্বাধায়ক ডা: আনোয়ারুল হক প্রামানিক জানান, ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু ঘটে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য