দুই কলেজপড়ুয়ার প্রেমের দুরন্ত কাহিনী নিয়ে ‘অভিমান’ নামের একটি নাটক আসছে।

ছোটপর্দার অভিনয়শিল্পী সজল ও জেনির অভিনয়ে এই নাটক শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে।

জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুসাফির রনি। এতে সজল, জেনি ছাড়াও অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া ও সায়কা আহমেদ।

নাটকের গল্পে দেখা যাবে, রনি, তামান্না এক মহল্লায় থাকে। পড়াশোনাও করে একই কলেজে।তামান্নাকে মনের কথা জানাতে একটা উৎসবের দিন ঠিক করে রনি। গিফটশপে গিয়ে কার্ড আর সুন্দর একটা ডায়েরি কিনে আনে। রাতে বসে বসে মনের কথা জানিয়ে চিঠিও লেখে।

তারপর সেগুলো র‌্যাপিং পেপারে মুড়িয়ে তামান্নার কাছে পৌঁছে দেওয়ার জন্য বের হয়। কিন্তু সাহস করে উঠতে পারে না। রনিদের মহল্লায় একটা ক্লাব আছে। সেই ক্লাবে এসে প্রিয় দুই বন্ধু টুটুল আর সুমনের সাহায্য চায় ও।

তিন বন্ধু মিলে তামান্নাদের বাড়ির সামনে ঘুরঘুর করতে থাকে সুযোগ পাওয়ার আশায়। কিন্তু তামান্নার দেখা পায় না। উল্টো ওর মা বারান্দায় এসে দাঁড়ালে ভয় পেয়ে সবার আগে দৌড় দেয় রনি নিজেই।

পরদিন রনি তামান্নাদের বাসার সামনে দিয়ে যাওয়ার সময় উপরের দিকে তাকায়। তখনই তামান্নার মা ওকে দেখে ডাকে। রনি খুব ভয় পেয়ে যায়। ইতস্তত করে। তারপর পা বাড়ায় সিঁড়ির দিকে। তামান্নাদের ড্রইংরুমে মেঝের দিকে তাকিয়ে থাকে ও।

তখনই তামান্নার মা ওকে গত রাতের অচেনা ছেলেদের চিঠি দেওয়া এবং কলেজে আসা-যাওয়ার পথে কিছু ছেলে তামান্নার পেছনে লাগার কারণে নিরাপত্তার জন্য রনিকে তামান্নার সাথে আসা-যাওয়ার অনুরোধ করেন।এই প্রস্তাব পেয়ে ‘চাঁদ হাতে পাওয়ার’ মতো অবস্থা রনির।

এরপর বিস্ময়কর সব ঘটনা ঘটতে থাকে। আর এসব নিয়েই তৈরি হয়েছে নাটকটি।

নির্মাতা বলেন, “বেশ যত্ন নিয়ে নাটকটি বানিয়েছি। দর্শকরা ভালোভাবে গ্রহণ করলে পরিশ্রম স্বার্থক হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য