মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামারীর সৈয়দপুরের ডজন মামলার আসামী মাদক সম্রাজ্ঞী বেবিয়া আশরাফী ওরফে বেবি ওরফে বেবিয়াকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ মে) রাত সোয়া ১২টার দিকে দিনাজপুর জেলার পার্বতীপুর থেকে তাকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, সৈয়দপুরের মাদক স¤্রাজ্ঞী বেবিয়া পুলিশের চোখ ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী উপজেলা পার্বতীপুরের হলদিবাড়ীতে জামাতার বাড়িতে আত্মগোপন করে।

গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের নেতৃত্বে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাজাহান পাশা, এস আই আব্দুস সোবহান, এস আই আব্দুল ওয়াদূদ সহ পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে বেবিয়াকে পার্বতীপুরের হলদিবাড়ী চান্দাপাড়া থেকে গ্রেফতার করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা এ প্রতিবেদককে জানান, শহরের মাদক স¤্রাট সাহেবপাড়ার মতিয়ার রহমান ওরফে বাবুয়ার স্ত্রী বেবিয়ার নামে থানায় ১২টি মামলা রয়েছে। বুধবার রাতে বেবিয়ার দুই পুত্র রাজু ও সাজুকে মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, সৈয়দপুর থেকে মাদকের শিকড় নির্মূল করা হবে। তিনি আত্মগোপনে থাকা মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে সহযোগিতা করতে সৈয়দপুরবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন।

এদিকে মাদক সম্রাজ্ঞী বেবিয়া গ্রেফতারের সংবাদে সৈয়দপুরের বিভিন্ন স্তরের মানুষ পুলিশ প্রশাসনকে সাধুবাদ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য