আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পুলিশের সাথে শুক্রবার ভোরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসীঘাটে বন্দুকযুদ্ধে জুয়েল মিয়া (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য। এসময় তার কাছে থেকে একটি পাইপ গান, গুলি ও ৫’শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

জুয়েল শহরের ব্রীজ রোড কালীবাড়ী পাড়া এলাকার মৃত নছিম ড্রাইভারের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন, এএসআই রহিম, এএসআই মশিউর ও কনষ্টেবল আব্দুর রাজ্জাক। তারা গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খাঁন মোহাম্মদ শাহরিয়ার জানান, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী জুয়েল গাইবান্ধার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ ও বিক্রি করে আসছিল। গোপন খবরে শুক্রবার গভীর রাতে গাইবান্ধা সদর থানা পুলিশ জুয়েলকে ধাওয়া করলে সে ফুলছড়ি উপজেলার বালাসীঘাট সড়কে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় ফুলছড়ি থানা পুলিশ বিপরীতদিক থেকে তাকে ধাওয়া করলে সে তার কাছে থাকা অস্ত্র দিয়ে গুলি ছোঁড়ে। এসময় দুই থানা পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে মাদক ব্যবসায়ী জুয়েল নিহত হয়। এসময় তিন পুলিশও আহত হয়। নিহত জুয়েলের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য