বীরগঞ্জ সংবাদাতাঃ বীরগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিল উপজেলা পরিষদের জীপ চালক মানিক সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, ২২ মে/১৮ রাতে এএসআই মোঃ মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সুজালপুর গ্রামের মৃত হাসান আলীর ছেলে নুর ইসলাম (৩৮), দিনাজপুর জেলা সদর দক্ষিন গোবিন্দপুরের মৃত মোবারেক হোসেনের ছেলে মোঃ মাজেদুর রহমান (৪৫), ৪০ বোতল ফেন্সিডিল বিক্রয় করাকালে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি(বি) ধারায় মামলা নং-২৮(০৫)১৮।

একই রাতে অপর অভিযানে ইউএনও’র জীপ চালক আলহাজ্ব লাল মিয়ার ছেলে উপজেলা পরিষদের জীপ চালক মোঃ মানিকুজ্জামান ওরফে মানিক (৩৫) ও আশরাফ আলীর ছেলে সুজন ইসলাম (৩৩)কে ২৬ হাজার টাকা মুল্যের ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে যাহা ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১) টেবিলের ৯(খ) নং-২৯(৫)১৮ মামলা দায়ের করা হয়েছে।

বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে মাদক নিমুর্লে সারা দেশে ন্যায় নিয়মিত অভিযান চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য