জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’। এই ছবির নায়িকা হতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।এমনটি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা নিজেই।

এ সম্পর্কে আমাদের সময় অনলাইনকে পূর্ণিমা বলেন, ‘দহন’ ছবিতে কাজের বিষয়ে আমার সাথে প্রাথমিকভাবে কথা হয়েছে। এখনো চুক্তি হয়নি।’ জাজের একটি ঘনিষ্ঠ সূত্রও এমনটি নিশ্চিত করেছে।

কয়েক বছর পর জাজের ‘দহন’ দিয়ে সিনেমায় ফিরতে যাওয়া চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘এই ছবিতে প্রথমে আমারই কাজের কথা ছিল। আমি এর গল্প আগে থেকেই জানি। গল্পটা রাফি আমাকে অনেক আগেই শুনিয়েছিল।

বেসিক্যাললি আমার কাছেই এই কাজ প্রথমে এসেছিল,আমি না করার পরেই বাঁধনকে নেওয়া হয়েছিল। কোনো কারণে এখন বাঁধন কাজটি আর করছে না। ঘুরেফিরে আবারও আমার কাছেই আসছে।’

পূর্ণিমা আরও বলেন, ‘কথাবার্তা চূড়ান্ত হলে কাজ হতে পারে।আজিজ ভাই (জাজের কর্ণধার) দেশের বাইরে যাবে মনে হয়। সে এসে সিদ্ধান্ত দিলেই আমার সাথে কথাবার্তা চূড়ান্ত হলে কাজটি করতে পারি।’

রায়হান রাফির পরিচালনায় এই ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় এই অভিনেত্রী।এর আগে এই চরিত্রের নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান। ঘটা করে ‘দহন’ -এর মহরতও হয়েছিল।কিন্তু মাস না ঘুরতইে পাল্টা ঘোষণায় জাজ জানালো,‘দহন’ ছবির নায়িকা থাকছেন না বাঁধন। জাজ তাদের ফেসবুক পেজে গতকাল মঙ্গলবার এক স্ট্যাটাসে এমনটি জানায়।

‘দহন’ ছবিতে পূর্ণিমার নায়ক হিসেবে থাকছেন সিয়াম। আরও থাকছেন চিত্রনায়িকা পূজা চেরি।এই ছবিতে কাজের মাধ্যমেই দীর্ঘদিন পর ঢালিউডে ফিরতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য