আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে জেলার অন্যতম শীর্ষ মাদক সম্রাট রাজু (৪২) বন্দুক যুদ্ধে নিহত। ২ র‌্যাব সদস্য আহত হয়েছেন। এ সময় গাঁজা-বিদেশী অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের সহকারী কমান্ডার হাবিবুর রহমান জানান, পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের বিশ্রামগাছী গ্রামে মঙ্গলবার দিনগত গভীররাতে র‌্যাবের সাথে গুলি বিনিময় কালে জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী রাজু নিহত হয়েছে। এসময় বিপুল পরিমাণ গাঁজা, বিদেশী অস্ত্র ও গোলা বারুদ উদ্ধার করা হয়। র‌্যাব-১৩-এর ২ সদস্য আহত হয়েছেন।

নিহত মাদক সম্রাট রাজু মিয়া পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের হেরোইন পল্লী বলে পরিচিত রাইগ্রামের সাবেক ইউপি সদস্য হেরোইন সম্রাট মৃত আব্দুল জোব্বারের ছেলে। নিহত রাজু অত্রালাকার চিহ্নিত মাদক কারবারিদের মধ্যে একজন শীর্ষ হেরোইন ও ইয়াবা কারবারি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, তাঁর বিরুদ্ধে পলাশবাড়ী-গোবিন্দ গঞ্জ ছাড়াও জেলার বিভিন্ন থানায় প্রায় ৩ ডজন মামলা রয়েছে। রাজুকে অসংখ্যবার থানা পুলিশ গ্রেফতার করেছে। সে যতবারই জেল হাজতে গেছে ততবারই জামিনে বেরিয়ে এসে আবারো মাদক ব্যবসায় জড়িত হয়েছে।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলম জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বুধবার ময়নাতদন্ত শেষে নিহত রাজুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য