সুবল রায়, বিরল (দিনাজপুর) থেকেঃ বিরলে বাংলাদেশ চারণ কবি সংঘের সাংগঠনিক সম্পাদক কবিয়াল দীনেশ সরকারকে প্রকাশ্য পেটালেন এক দানদ ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার শহরগ্রাম ইউপি’র বাবুর বাজারে।

জানা গেছে, উপজেলার ফতেহাট গ্রামের অনিল চন্দ্র সরকারের পুত্র চারণ কবি সংঘের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট কবিয়াল দীনেশ চন্দ্র সরকার (৩৮) কে লেনদেন সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে একই ইউপি’র শহর গ্রামের আব্দুল কিনা ওরফে চেয়ারম্যানের পুত্র দাদন ব্যবসায়ী রুস্তম আলী (৩৮) স্থানীয় বাবুর বাজারে প্রকাশ্য ভাবে মারপিট করেন।

এসময় বাজারের লোকজন ছুটে এলে দাদন ব্যাবসায়ী রুস্তম আলী পালিয়ে যায় এবং আহত দীনেশকে উদ্ধার করে বিরল হাসপাতালে ভর্তি করে দেয়। এঘটনায় আহত কবিয়াল দীনেশ বাদী হয়ে বিরল থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

মঙ্গলবার বিকালে অভিযোগের বিষয়টি নিশ্চিত করে, বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে দাদন ব্যবসায়ী কর্তৃক প্রকাশ্য একজন কবিয়ালকে পেটানোর নেক্কার জনক এ ঘটনার জন্য নিন্দা ও ধিক্কার জানিয়ে দাদন ব্যাবসায়ী রুস্তমের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন, বাংলাদেশ চারণ কবি সংঘের সভাপতি এম,এ কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক ক্ষিতিশ চন্দ্র সরকারসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য