বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসাবে বিরলে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী গালকাটা বাবু’র দাফন সম্পন্ন হয়েছে। ঘটনায় থানায় পৃথক পৃথক ৪টি মামলা দয়ের হয়েছে।

জানা গেছে, গত শনিবার রাত প্রায় ৩টায় বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ এর নেতৃত্বে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার সময় বিজোড়া ইউপি’র মুরাদপুর সাতভায়াপাড়া নার্সারী সংলগ্ন স্থানে পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।

এক পর্যায়ে পুলিশ আহত অবস্থায় ফরক্কাবাদ ইউপি’র তেঘরা নারায়ণপুর (সরকারপাড়া) গ্রামের মৃত আব্দুল ওহাবের পুত্র মোঃ বাবু ওরফে গালকাটা বাবু (৪৮) কে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করে।

মৃত বাবু’র বিরুদ্ধে মাদক আইনে বিরল থানায় ২০১২ খ্রিঃ হতে অদ্যবধি ৯ টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি টুটুবর রাইফেল সদৃশ অস্ত্র, হাসুয়া সাদৃশ রামদা ৩টি, ককটেল ৪ টি ও ১৯৩ পিস ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

গত রবিবার বিকালে নিহতর লাশ কোতয়ালী থানার এসআই আবু বক্কর সিদ্দিক ময়না তদন্ত শেষে পুত্র আল আমিনের নিকট হস্তান্তর করে। ঘটনায় বিরল থানায় অস্ত্র আইনে ১টি, বিস্ফোরক আইনে ১টি, মাদক আইনে ১ টি ও হত্যা মামলা ১টিসহ এস আই নাজমুল ইসলাম বাদী হয়ে ৩৮, ৩৯, ৪০ ও ৪১ নং মোট ৪টি মামলা দায়ের করেছে।

নিহত’র পুত্র আল আমিন জানান রবিবার রাত ৯টায় তেঘরা পানির ট্যাংকি মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য