আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা শহর সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে বয়স্ক ভাতা কার্ড বিতরণ অনুষ্ঠান সোমবার শহর সমাজসেবা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কার্ড বিতরণ ও উদ্বোধনী বক্তব্য রাখেন প্রধান অতিথি গাইবান্ধা পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

পৌর মেয়র তার বক্তব্যে বলেন, দুখী মানুষের কল্যাণে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড নিজেদের যেমন গর্বিত করে তেমনি বিশ্ব সমাজে উচ্চ প্রশংসিত হচ্ছে। বর্তমানে বয়স্ক ভাতার যে পরিমাণ দেয়া হচ্ছে আগামীতে আরও দ্বিগুন বৃদ্ধিতে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সরকার।

কাজেই শেখ হাসিনা সরকার মানেই দেশ ও জাতির উন্নয়নের সরকার। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের উদ্যোগকে বাস্তবায়ন রুপ দিতে দলমত নির্বিশেষে সকলেকে সহযোগিতার হাত বাড়িয়ে এিেগয়ে আসার আহবান জানান।

জেলা সমাজসেবা উপ-পরিচালক এমদাদুল হক প্রামানিকের সভাপেিত্ব অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর কামাল আহমেদ, মহিলা সংরক্ষিত আসনের দিলরুবা পারভীন ঝর্না, কাউন্সিলর মো. আবদুল মতিন সেলিম, শহর সমাজসেবা কর্মর্তা মিজানুর রহমান মল্লিলক প্রমুখ।

উল্লেখ. গাইবান্ধা পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ২২ জন সুবিধাভোগী ও ৯নং ওয়ার্ডের ১০ জন সুবিধাভোগীর মাঝে বয়স্ক ভাতার কার্ড বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য