দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৩টি উপজেলা থেকে ৯৪ জনকে গ্রেফতার করে ২০ জনকে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতে কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জানান, গতকাল শনিবার রাত ১০টা থেকে আজ রোববার সকাল ১০টা পর্যন্ত জেলার ১৩টি উপজেলায় মাদক বিরোধী পুলিশের বিশেষ অভিযানে ৯৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নিকট হতে ৪৭৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬৭পিস ফেন্সিডিল, ৭৪০ গ্রাম গাজা, ২০ পিস প্যাথেডিন ইনজেকশন, ৫ গ্রাম হেরোইন ও সাড়ে ৩ হাজার পিস গরু মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করা হয়।

এসময় মাদক সেবনের অভিযোগে হাকিমপুর থানা পুলিশের গ্রেফতার করা ২০ মাদক সেবীকে আজ রোববার সকাল ৯টায় হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুরাইয়া বেগমের নিকট হাজির করা হয়। তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনায় ২০ মাদক সেবীকে প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পুলিশের সূত্রটি জানায়, অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৩৭টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং ২টি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ রোববার বিকেলে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সূত্রটি জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে জেলার হাকিমপুর থানায় ২০, ঘোড়াঘাটে ৭, বিরামপুরে ৯, ফুলবাড়ীতে ৫, পার্বতীপুরে ১০, নবাবগঞ্জে ৬, চিরিরবন্দরে ১০, খানসামায় ৫, কাহারোলে ৭, বীরগঞ্জে ৯, বিরলে ৫, বোচাগঞ্জে ৬ ও কোতয়ালী থানায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য