দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুয়ারেন্স সেলের তত্ত্বাবধানে ইমপ্রুফমেন্ট প্লান এন্ড টিচিং লার্ণিং অ্যাসেসমেন্ট বিষয়ক দুইদিনব্যাপী ওয়ার্কশপ শুরু হয়েছে। রোববার (২০ মে) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

আইকিউএসি সেল’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেকেপ কোয়ালিটি অ্যাসুয়ারেন্স সেলের প্রধান প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম এবং স্বাগত বক্তব্য রাখেন হেকেপ কোয়ালিটি স্পেশালিস্ট প্রফেসর ড, মাহাবুব হোসেন খান। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাবিপ্রবি’র শিক্ষক সাইফুল্লাহ দুরুদ।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন সেল্ফ অ্যাসেসমেন্ট অত্যন্ত জরুরি। আপনারা স্টেক হোল্ডারের মাধ্যমে সেল্ফ অ্যাসেসমেন্ট করে যে রিপোর্ট প্রণয়ন করছেন তা বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সহায়ক হবে বলে আমি আশাবাদ ব্যক্ত করি।

ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ ও সেলফ অ্যাসেসমেন্ট কমিটির সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। সোমবার ওয়ার্কশপ শেষ হবে। উল্লেখ্য, আগামী ২১ মে একই বিষয়ের ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের প্রভাষকবৃন্দ অংশগ্রহণ করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য